• রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
Bengal Links

পঞ্চায়েত ভোটের আগে দলবদল, বিজেপিতে যোগদান তৃনমূলের শতাধিক নেতার

বেঙ্গল লিংকস | নিউজ ডেস্ক

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০৪:১৫ পিএম


পঞ্চায়েত ভোটের আগে দলবদল, বিজেপিতে যোগদান তৃনমূলের শতাধিক নেতার

চলতি বছরের শেষে পঞ্চায়েত নির্বাচন। আর এই নির্বাচনের জন্য প্রত্যেক দলই শুরু করেছে তাদের দলীয় প্রচার। রাজনৈতিক দলগুলি বিভিন্ন জেলায় প্রচার করছে, মানুষের সাথে জনসংযোগ বৃদ্ধি করছে এই রকম অবস্থায় বঙ্গে দেখা গেল দলবদল। বানারহাট ব্লকের শালবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান কালিপদ রায় ও এক পঞ্চায়েত সদস্য সহ প্রায় ১০০ জন তৃণমূল কর্মী ঘাসফুল শিবির ছেড়ে যোগদান করলেন গেরুয়া শিবিরে। সোমবার জলপাইগুড়িতে বিজেপির পার্টি অফিসে যোগদান পর্ব চলল। এই পর্বে উপস্থিত ছিলেন বিধানসভার বিজেপির চিফ হুইপ মনোজ টিজ্ঞা ও বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী।

বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী বলেন, বর্তমানে তৃণমূলের টালমাটাল পরিস্থিতি দুর্নীতিতে জর্জরিত। এই রকম পরিস্থিতিতে পঞ্চায়েত প্রধান কালিপদ রায় সাধারণ মানুষের হয়ে কাজ করার জন্য ঘাসফুল শিবির ছেড়ে যোগদান করলেন গেরুয়া শিবিরে। দীর্ঘদিন ধরে তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন কালীপদ রায়। ২০১১ থেকে ২০২০ পর্যন্ত অঞ্চল সভাপতির পদ সামলেছেন। কালিপদ রায় বলেন তৃণমূলের যা অবস্থা তাতে কোন সুস্থ মানুষের পক্ষে থাকা সম্ভব নয়।

কালীপদর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তৃণমূলের যুব সভাপতি সৈকত চ্যাটার্জি। তিনি বলেন, কালীপদ এক বছর যাবত পঞ্চায়েতের সাথে কোন যোগাযোগ রাখেনি পঞ্চায়েত ও আসতেন না। এর ফলে দলকে একাধিক সমস্যায় পড়তে হত। পঞ্চায়েত নির্বাচনের আগে বহু কর্মী গেরুয়া শিবিরে যোগ দেওয়ায় বড় ধাক্কার মুখে পড়েছে বিরোধী শিবির।

রাজ্য থেকে আরও খবর