• রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
Bengal Links

ফের বিতর্কে জড়ালেন শুভেন্দু অধিকারী ও অখিল গিরি

বেঙ্গল লিংকস | নিউজ ডেস্ক

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৩:২৩ পিএম


ফের বিতর্কে জড়ালেন শুভেন্দু অধিকারী ও অখিল গিরি

ফের বিতর্কে জড়ালেন রাজ্যের বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী ও শাসকদলের স্বাধীন প্রাপ্ত মন্ত্রী অখিল গিরি। যা ঘিরে ফের সরগরম রাজ্য রাজনীতি।

ঘটনাটা ঠিক কী?

গত কয়েক মাস ধরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মুখে বলতে শোনা গেছে ডিসেম্বরে বড় কিছু ঘটতে চলেছে। আর সেই একই কথার প্রায় সুর টেনে রাজ্যের বিজেপি সভাপতি দাবি ছিল ডিসেম্বরে সরকার পতন হবে। এই কথার বাড়তি মাত্রা দিতে বুধবার বিধানসভা থেকে বেরোনোর সময় শুভেন্দু অধিকারীকে এই কথার ব্যাখ্যা দিতে শোনা যায়।

এদিন বিধানসভা থেকে বেরিয়ে সাংবাদিকদের সামনে তিনি জানান,  “ডিসেম্বরে সরকার পড়বে না। আপনারা যেরকম ভাবছেন যে সরকার পড়ে যাবে, তা নয়। আমরা ভোটে জিতেই সরকার গড়ব। তবে হ্যাঁ ডিসেম্বরে একটা বড় চোর ধরা পড়বে। এই রাজ্যের সবচেয়ে বড় চোর, তিনি জেলে যাবেন।”

এখানেই শেষ নয়। এদিন শুভেন্দু অধিকারীর কাছে সুকান্ত মজুমদারের সরকার পতনের কথা জিজ্ঞাসা করা হলে তিনি তা নিয়েও মন্তব্য করেন। শুভেন্দু অধিকারী এদিন জানান,  “আমার রাজ্য সভাপতি ঠিক কথাই বলছেন। রাজনৈতিক ভাবে যেটা বলার সেটাই বলছেন। তবে আমরা ভোটে জিতে সরকার গড়ব।”

আর শুভেন্দু অধিকারী ডিসেম্বরে সরকার পতনের এই দাবিতে পাল্টা জবাব দেন রাজ্যে স্বাধীন প্রাপ্ত মন্ত্রী অখিল গিরি। এদিন শুভেন্দুর কথার জবাবে অখিল জানান, “ও তো ঠিকই বলছে! ডিসেম্বরে একটা বড় চোর ধরা পড়বে। সেই পশ্চিমবঙ্গের বড় চোর। ও নিজেই ধরা পড়বে ডিসেম্বরে।”

ফের রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ও রাজ্যের শাসকদলের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী অখিল গিরির বিতর্ক ঘীরে সরগরম রাজ্য রাজনীতি।

খবর থেকে আরও খবর